জাবিতে সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের নতুন কমিটি

প্রথম প্রকাশঃ এপ্রিল ২০, ২০১৭ সময়ঃ ৯:১২ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৯:১৪ অপরাহ্ণ

আদীব মুমিন আরিফ,জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে মেহবুব হাসান শাওনকে সভাপতি ও রুকাইয়া আলম মৌমিতাকে সাধারণ সম্পাদক করে সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের ২০১৭-১৮ সেশনের জন্য নতুন কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটায় সমাজবিজ্ঞান ভবনের ১৩৪ নং কক্ষে নতুন এ কমিটির ঘোষণা দেন বিভাগটির সভাপতি ড. সামসুন্নাহর খামন।

কমিটিতে অন্যান্য পদে যারা মনোনীত হয়েছে তারা হলেন, সহ-সভাপতি (বিতর্ক) নাইমুল হাসান কৌশিক, সোহানুর রহমান সোহান (প্রশাসন), যুগ্ম সাধারণ সম্পাদক (বিতর্ক) জান্নাতে আফনান নুহাশ, তানজিলা আজাদ মৌ (প্রশাসন), সাংগঠনিক সম্পাদক নূর হোসেন মো. আরাফাত, সহ-সাংগঠনিক সম্পাদক রাসকিহ দুরদানা ঝিলিক, অনুষ্ঠান সম্পাদক মো. আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ নাজমুন নাহার, দফতর সম্পাদক মেহেদী হাসান, প্রচর ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, শিক্ষা ও গবেষণা সম্পাদক শেখ জাহিদ হাসান।

এছাড়া আক্তারুজ্জামান প্রান্ত, মো. নোমান আব্দুল্লাহ ও নুসরাত শারমিন রেশমাকে কার্যকরী সদস্য হিসেবে এবং সরকার ও রাজনীতি বিতর্ক মঞ্চের সাবেক সভাপতি ইজাজ রহমান সৌমিক (৩৬ব্যাচ) ও আব্দুল কাদের মার্জুককে (৪০ব্যাচ) সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

এর আগে অনুষ্ঠিত অষ্টম আন্তঃব্যাচ বিতর্ক ও কুইজ প্রতিযোগিতা এবং আন্তঃজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বারোয়ারী বিতর্ক প্রতিযোগিতা-২০১৭ এর বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

কমিটি ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন সরকার ও রাজনীতি বিভাগের ছাত্র কল্যাণ উপদেষ্টা তমালিকা সুলতানা, প্রভাষক মোহাম্মদ তারিকুল ইসলাম, প্রভাষক মো. ফরিদ হোসেন, বিতর্ক মঞ্চের বিদায়ী সভাপতি আমজাদ হোসেন হাবিব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ডিবেটিং অর্গানাইজেশনের সভাপতি শাহীনুর রহমান শাহীনসহ বিভাগের শিক্ষার্থীরা।

প্রতিক্ষণ/এডি/শাআ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

সর্বাধিক পঠিত

20G